• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ০৪:০৬ পিএম

স্ত্রীকে ব্লাকমেইল করায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

স্ত্রীকে ব্লাকমেইল করায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

 

স্ত্রীর আপত্তিকর ছবি মোবাইল ফোন থেকে মুছে না ফেলায় দা দিয়ে কুপিয়ে ইমরানকে হত্যা করে আরিফ। পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে এমনটিই স্বীকারোক্তি দিয়েছে বরিশালের কলেজ ছাত্র ইমরান হাওলাদার (২২) হত্যাকাণ্ডের প্রধান আসামি আরিফুল ইসলাম।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টায় বরিশাল নগরীর পুলিশ লাইন্স এর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে জেলা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামির দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাত দিয়ে তিনি বলেন, কলেজ ছাত্র ইমরান প্রতিবেশী আরিফুলের স্ত্রী রাবেয়া বেগমকে দীর্ঘ দিন ধরে উত্যক্ত ও হয়রানী করে আসছিল। রাবেয়া বেগমের আপত্তিকর ছবি মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে তার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। বিষয়টি নিয়ে কলেজ ছাত্র ইমরানকে একাধিকবার সর্তক করে দেয় রাবেয়ার স্বামী আরিফ।

ঘটনার দিন অর্থাৎ গত ৮ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে রাবেয়া ও ইমরানকে বাড়ির পেছনে দেখতে পায় আরিফ। এ সময় ইমরানের মোবাইল ফোনে স্ত্রীর আপত্তিকর ছবি দেখতে পায় সে। তখন ওই ছবি মুছে ফেলার জন্য ইমরানকে অনুরোধ জানায় আরিফ। কিন্তু তাতে রাজি না হওয়ায় হাতে থাকা দা দিয়ে ইমরানকে গলায় ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরে হত্যার কাজে ব্যবহৃত দা ধুয়ে মুছে বাড়িতে লুকিয়ে রাখে। এছাড়া আমরানের মোবাইল ফোনটি স্থানীয় মশান বাজার ব্রিজের ঢালে মাটি চাপা দিয়ে রাখে।

পুলিশ সুপার বলেন, ঘটনায় ৯ ফেব্রুয়ারি নিহতের বাবা মো. সরোয়ার হোসেন বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ডিজিটাল প্রযুক্তি আর কৌশল ব্যবহার করে হত্যার রহস্য উদঘাটনের পাশাপাশি আসামিকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়ির পাশে একটি মাঠ থেকে উদ্ধার করা হয় উজিরপুরের জল্লা ইউনিয়নের মুনশির তাল্লুক গ্রামের বাসিন্দা ও স্থানীয় ভবানিপুর হাজি তাহেরউদ্দিন ডিগ্রি কলেজ থেকে বিএ (পাস) পরীক্ষা দেয়া ছাত্র ইমরানের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এএস