• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০৭:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০১৯, ০৭:২২ পিএম

কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে যুবককে গণপিটুনি

কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে যুবককে গণপিটুনি
ছেলে ধরা সন্দেহে গণপিটুনির শিকার যুবক  -  ছবি : জাগরণ

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে (৩০) গণপিটুনি দিয়েছে জনতা। রোববার (২১ জুলাই) দুপুরে উপজেলার সয়াহাটে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান একটি ছেলেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছে এমন প্রচারে সয়াহাটে তাকে মারপিট করে জনতা। এ সময় উপস্থিত এলাকার কয়েকজন জনতার রোষ থেকে তাকে বাঁচানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে পুলিশকে খবর দেওয়া হয়।

এদিকে এলাকার কয়েক ব্যক্তি বলেন, সয়ার ঐতিহ্যবাহী হাটে দূর-দূরান্ত থেকে  ক্রেতা-বিক্রেতারা আসেন। আহত ব্যক্তি সে ধরনেরও একজন হতে পারেন।

এ বিষয়ে কালিহাতী থানার এসআই এসএম ফারুকুল ইসলাম বলেন, ‘ছেলে ধরা গুজবে ওই যুবককে উপস্থিত জনতা বেধড়ক পিটুনি দেয়। পরে আমরা খবর পেয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা।’ তিনি আরো বলেন, গণপিটুনির শিকার ব্যক্তিটি কোনো কথা বলতে পারছেন না। তাই ঘটনার কিছুই জানা সম্ভব হয়নি।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কমার রায় বলেন, ছেলে ধরা সন্দেহে গণপিটুনির শিকার ব্যক্তিরা আসলে কে বা তাদের উদ্দেশ্য কী, সেটা তদন্ত করে বের করা হবে। জনগণকে আরো সতর্ক থাকতে হবে। নিরপরাধ কেউ যেন হামলার শিকার না হন।

এনআই

আরও পড়ুন