• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ১৩, ২০২১, ১২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০২১, ০৭:৪৬ পিএম

মা-ছেলেসহ ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা

মা-ছেলেসহ ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় মা ও শিশুসন্তানসহ তিনজনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে এক যুবক। এ ঘটনায় সৌমেন মিত্র নামের ওই যুবককে আটক করেছে পুলিশ। তিনি পুলিশের অতিরিক্ত উপপরিদর্শক (এএসআই) ও খুলনার ফুলতলা থানায় কর্মরত বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৩ জুন) বেলা ১১টার দিকে শহরের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— শাকিল খান (২৮), আসমা খাতুন (২৫) ও তার শিশুসন্তান রবিন (৪)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে চার বছরের শিশু সন্তানকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন এক নারী। পাশে একজন যুবক দাঁড়িয়েছিলেন। এ সময় সেখানে এক যুবক হঠাৎ করে প্রথমে নারীকে মাথায় গুলি করেন। পরে পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। শিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করে ওই যুবক।

আসমার মা ও পরিবারের সদস্যরা জানান, সৌমেনের সঙ্গে আসমার বিয়ে হয়েছিল। তারা কুষ্টিয়া শহরে থাকতেন। রবিন আসমার আগের সংসারের ছেলে। শাকিলের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নাটুরিয়া গ্রামে। তিনি বিকাশের স্থানীয় একজন এজেন্ট। আসমার বাড়িও ওই গ্রামেই।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, “শহরের কাস্টম মোড়ে শিশুসহ তিনজনকে গুলি করেছে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই নারী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর ওই পুরুষ ও শিশুটি মারা যায়।”

ওসি সাব্বিরুল আরও জানান, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্ত যুবককে আটকে করে পুলিশে সোপর্দ করেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।