• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ১২:২৯ এএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০২৩, ১২:২৯ এএম

সরকারি ব্যাংকে জিএম হলেন ৩৫ কর্মকর্তা

সরকারি ব্যাংকে জিএম হলেন ৩৫ কর্মকর্তা

রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ও বিশেষায়িত বিভিন্ন ব্যাংকের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) পদের ৩৫ কর্মকর্তা পদোন্নতি পেয়ে মহাব্যবস্থাপক (জিএম) হয়েছেন।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গত বুধবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

পদোন্নতিপ্রাপ্তরা হচ্ছেন– সোনালী ব্যাংকের মো. আব্দুল মান্নান শেখ, মোহাম্মদ ইকবাল কবির, শফিউল আলম, সাইফুল আজিজ, দুলাল কান্তি চক্রবর্ত্তী, নাঈমা আক্তার ও এ. কে. এম শামছুল ইসলাম, রূপালী ব্যাংকের মোহাম্মদ সাফায়েত হোসেন, কমল ভট্টাচার্য্য, মো. মইনুদ্দিন, তাজ উদ্দীন আহম্মদ, মোহাম্মদ আমীর হোসেন, আব্দুল্লাহ আল মাহমুদ, মো. নোমান মিয়া, সালামুন নেছা, তানভীর হাসনাইন মাইন, আবু নাসের মোহাম্মদ মাসুদ, রোকনুজ্জামান ও মো. আবুল হাসান। এ ছাড়াও রয়েছেন বেসিক ব্যাংকের মো. নাসির উদ্দীন, সুমিত রঞ্জন, হাসান ইমাম, এম. বি. এম. জাহিদ হোসেন, গোলাম সাঈদ খান ও সঞ্জয় কুমার দত্ত, অগ্রণী ব্যাংকের সুস্মিতা মণ্ডল, স্বপন কুমার ধর, আফজাল হোসেন, শাহীনূল সুলতানা, সুধীর রঞ্জন বিশ্বাস, হুমায়ূন কবির, ইখতিয়ার উদ্দীন ও শামসুল হুদা এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের কবির আহমদ।

প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক, বিশেষায়িত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলোর ব্যবস্থাপনা পরিচালক, উপব্যবস্থাপনা পরিচালক ও মহাব্যবস্থাপক পদে নিয়োগ, পদোন্নতি ও পদায়ন নীতিমালা-২০২৩ ও সরকার কর্তৃক সময়ে সময়ে জারীকৃত নীতিমালা বা প্রজ্ঞাপন দ্বারা পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের চাকরি নিয়ন্ত্রিত ও পরিচালিত হবে।

জাগরণ/অর্থনীতি/এসএসকে