• ঢাকা
  • শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০৯:২৮ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২২, ১১:০৮ এএম

রাবিতে স্বজনের নতুন অভিভাবক ইউনুস-বকুল

রাবিতে স্বজনের নতুন অভিভাবক ইউনুস-বকুল

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজনের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে প্রাণিবিদ্যা বিভাগের মো: ইউনুস আলী শেখ সভাপতি ও ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের মো: বকুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে স্বজনের নিজ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির কাছে এই দায়িত্ব হস্তান্তর করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- নাহিদ হাসান শুভ ও মো: নুরনবী ইসলাম (সহ-সভাপতি) , যুগ্ম-সাধারণ সম্পাদক, মো: আবুল কালাম আজাদ ও মোছা: নুরূন্নাহার দোলন, সাংগঠনিক সম্পাদক- পারভেজ হোসেন রুহিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক- মইনুল হক, যুগ্ম অর্থ সম্পাদক- জান্নাতুম নাঈম জ্যোতি, দপ্তর সম্পাদক- মো: সাইফুদ্দিন, যুগ্ম দপ্তর সম্পাদক- সাঈদা আক্তার সীমা ও অলি উল্লাহ, প্রচার সম্পাদক- মোছা: তানিয়া খাতুন, যুগ্ম প্রচার সম্পাদক- রেজাউল করিম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- সিদ্দিকা আক্তার, যুগ্ম শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক-আবু মুসা, ছাত্রকল্যাণ সম্পাদক- কানাই লাল সাহা, যুগ্ম ছাত্রকল্যাণ সম্পাদক -সাবিহা সুলতানা নিতি, রোগী কল্যাণ সম্পাদক- রাশিদা আক্তার এবং যুগ্ম রোগী কল্যাণ সম্পাদক- মোছা: সাথী আক্তার।

এসময় সাবেক সভাপতি রবিউল ইসলাম সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মাতিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম, প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা এম তারেক নুর ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে।  

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ সেচ্ছাসেবী ও মানবতার সেবায় 'স্বজন'-এর বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই মহতি কার্যক্রম চালিয়ে যাওয়ার উদাত্ত আহ্বান জানান।

জাগরণ/আরকে