• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ১২:৫১ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০২২, ১২:৫১ এএম

ডা. মীরজাদী সেব্রিনার অবস্থা সমান্য উন্নতি

ডা. মীরজাদী সেব্রিনার অবস্থা সমান্য উন্নতি
মীরজাদী সেব্রিনা ফ্লোরা ● ফাইল ফটো

সিঙ্গাপুরে চিকিৎসাধীন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মীরজাদী সেব্রিনা ফ্লোরার অবস্থা সামান্য উন্নতির দিকে। 

সোমবার (২২ আগস্ট) হাসপাতালে থাকা তার এক স্বজন জানিয়েছেন, রোববারের চাইতে সোমবার মীরজাদী সেব্রিনার অবস্থা সমান্য উন্নতির দিকে গেছে। তার সুস্থ হতে সময় লাগবে।

বর্তমানে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তাঁর চিকিৎসা চলছে। আরও ২০–২৫ দিন আইসিইউতে থাকা লাগতে পারে।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক আহমেদুল কবীর জানিয়েছেন, সিঙ্গাপুরের হাসপাতালের সংশ্লিষ্ট চিকিৎসকের সঙ্গে তাঁর কথা হয়েছে। তাঁর কাছ থেকে কেস সামারি (রোগের সংক্ষিপ্ত বিবরণ) পাওয়া গেলে মীরজাদী সেব্রিনার পরিস্থিতি ঠিকভাবে জানা যাবে। তবে তাঁর ডায়ালাইসিস চলছে। ফুসফুসেও কিছুটা সংক্রমণ ধরা পড়েছে।

চলতি মাসের প্রথম সপ্তাহে উন্নত চিকিৎসার জন্য মীরজাদী সেব্রিনা সিঙ্গাপুরে যান। সেখানে যাওয়ার আগে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। 

করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারি শুরুর পর প্রতিদিন পরিস্থিতি নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে ব্রিফিং করে জনমানুষের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন মীরজাদী সেব্রিনা।

জাগরণ/স্বাস্থ্য/এসএসকে