• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ১২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৯, ২০২১, ১২:১৪ পিএম

বরিশাল মুক্ত দিবস উপলক্ষ্যে ১০০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা

বরিশাল মুক্ত দিবস উপলক্ষ্যে ১০০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা
ছবি- জাগরণ।

বরিশাল মুক্ত দিবস (৮ ডিসেম্বর) উপলক্ষে নগরীর ওয়াপদা কলোনির নির্যাতন কেন্দ্র ও বধ্যভূমির স্মৃতি ৭১ স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে সিটি করপোরেশন, মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা বিভাগীয় প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠন।

বুধবার সকাল ১০টায় প্রথমে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান বরিশাল সিটি করপোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

এরপর বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানসহ বিভিন্ন সংগঠন থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় সংগীত পরিবেশনে জাতীয় পতাকা, মুক্তিযোদ্ধা ও সিটি করপোরেশনের পতাকা উত্তোলন করা হয়।

পরে দিবসটি উপলক্ষ্যে বরিশালের ১০০ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সিটি করপোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এদিকে বিকালে বিজয় বিহঙ্গ চত্বরে উদীচীর আয়োজনে অনুষ্ঠান এবং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে কনসার্ট অনুষ্ঠিত হয়।
 

 

এসকেএইচ//