• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ১১:০৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০২১, ০৫:০৯ পিএম

কুমিল্লায় ৯০ জন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের স্বজনদের সংবর্ধনা

কুমিল্লায় ৯০ জন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের স্বজনদের সংবর্ধনা
ছবি- জাগরণ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে ১৫ ডিসেম্বর কুমিল্লা সিটি কর্পেোরেশনের অতীন্দ্রমোহন সম্মেলন কক্ষে কুমিল্লা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয় । 

অনুষ্ঠানে ৯০ জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। কুসিক এর  মেয়র, সকল কাউন্সিলর ও কর্মকর্তাদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি কুমিল্লা  সদর ৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. সফিকুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা কুমিল্লা সিটি কর্পেোরেশন, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখী  ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিউল আহমেদ বাবুল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা সিটি কর্পোরেশন কিসিক মেয়র মো: মনিরুল হক সাক্কু, সহকারি প্রকৌশলী জনাব ইউসুফ এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মাসুদুর রহমান মাসুদ ও প্যানেল মেয়র জনাব জমির উদ্দিন খান জাম্পি প্রমূখ। 

 

এসকেএইচ//