গাজীপুরে সেপটি ট্যাংক থেকে ছাত্রের লাশ উদ্ধার

জাগরণ ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০১৯, ০৯:৩০ পিএম গাজীপুরে সেপটি ট্যাংক থেকে ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুর মহানগরীর কামারজুড়ী এলাকার একটি বাড়ির সেপটি ট্যাংক থেকে বৃহস্পতিবার (২৩ মে) সকালে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জিএমপির গাছা থানার পুলিশ সূত্রে জানা যায়, কামারজুড়ী এলাকায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ডিন ড. মো. জাহাঙ্গীর আলমের টিনশেড বাড়ির সেপটি ট্যাংক থেকে সকাল প্রায় ১০টার দিকে পার্শ্ববর্তী কাথরা এলাকার বাসিন্দা ইসমাঈল হোসেন জিসানের (২০) লাশ উদ্ধার করা হয়। তার বাবার নাম সাব্বির হোসেন শহীদ।

নিহত ইসমাঈল ঢাকার শেরেবাংলা নগরের ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ছাত্র। তিনি পার্টটাইম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

উল্লেখ্য, ১২ মে নিহত ইসমাঈল শেরেবাংলা নগর এলাকা থেকে নিখোঁজ হন বলে তার বাবা জানান এবং অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়ায় তার বাবা সাব্বির হোসেন শহীদ বাদী হয়ে ১৬ মে শেরেবাংলা নগর ডিএমপি থানায় একটি জিডি করেন।

শেরেবাংলা নগর থানার পুলিশ এই জিডির ভিত্তিতে নিহতের মোবাইলে ফোন করলে সিমটি চালু অবস্থায় পায় এবং এই সিমের রিসিভ কলের সূত্র ধরে হাসিব (২৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার পিতার নাম রফিকুল ইসলাম। বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি থানার রাজাপাড়া গ্রামে।

কামারজুড়ী এলাকায় হাসিবের একটি হোটেল রেস্টুরেন্ট রয়েছে বলে জানা গেছে। আটককৃত হাসিবের তথ্যমতে নিহত ইসমাঈলের লাশটি ড. জাহাঙ্গীর আলমের টিনশেড বাড়ির সেপটি ট্যাংক থেকে উদ্ধার করেছে বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে বাড়ির মালিক ড. জাহাঙ্গীর আলমের সাথে কথা বললে তিনি জানান, লাশটি যে বাড়ির সেপটি ট্যাংক থেকে পুলিশ উদ্ধার করেছে, এই টিনশেড বাড়িটি চলতি মে মাসের ৯ তারিখে সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে তিনি রেজিস্ট্রি করে নিয়েছেন। এখনো তিনি বাড়ির দখল বুঝে নেননি। ডিন ড. জাহাঙ্গীর আলম উত্তরার একটি ভাড়া বাসায় বসবাস করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই