নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি ঘোষণা

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ১০:১৭ পিএম নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি ঘোষণা

নাটোরে পেশাদার সাংবাদিকদের সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) রাতে শহরের একটি চায়নিজ রেস্টুরেন্টে একুশে টেলিভিশন ও সমকালের প্রতিনিধি নবীউর রহমান পিপলুকে সভাপতি, একাত্তর টিভি ও ডেইলি স্টারের বুলবুল আহম্মেদকে সাধারণ সম্পাদক এবং বৈশাখী টেলিভিশন ও মানবজমিনের ইসাহাক আলীকে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। ক্লাবের নির্বাচন কমিটির সদস্য দৈনিক প্রথম আলোর মুক্তার হোসেন, স্থানীয় দৈনিক বারবেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট আলেক শেখ এবং দৈনিক প্রান্তজন’র সম্পাদক ও প্রশাসক মো. সাজেদুর রহমান সেলিম কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মাইটিভির জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের প্রতিনিধি এম কামাল মৃধা, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের মাহবুব হোসেন, দপ্তর সম্পাদক বাংলা টিভির মেহেদী বাবু, সাহিত্য সম্পাদক দৈনিক জনকণ্ঠের কালিদাস রায়, ক্রীড়া সম্পাদক দৈনিক সোনার দেশ ও বাংলাদেশের খবরের মোহাম্মাদ সুফী সান্টু।

এছাড়া নির্বাহী সদস্য হলেন এটিএন বাংলা ও দৈনিক করতোয়ার জুলফিকার হায়দার জোসেফ, চ্যানেল টোয়েন্টি ফোর-এর দেবাশীষ কুমার সরকার, দৈনিক মানবকণ্ঠের একেএম নাজমুল ইসলাম মাসুম ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাশেদুল ইসলাম রাসেল।

এনআই