স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৯, ২০১৯, ১১:০৫ এএম স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের

চুয়াডাঙ্গা শহরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছে ওই ছাত্রীর মা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানায় ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে ধর্ষণ মামলা করেন। অভিযুক্ত ব্যক্তিরা হলেন- চুয়াডাঙ্গা হাসপাতাল সড়কের গ্রিন চিলি রেস্টুরেন্ট সংলগ্ন তুহিন আলীর ছেলে রিমন (২০) ও ফার্মপাড়ার নিজাম উদ্দীনের ছেলে নাহিয়ন (২০)। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, তিন মাস পূর্বে শহরের ১ নং পানির ট্যাংকের সামনে থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রিমন ও তার বন্ধু নাহিয়ান ওই স্কুলছাত্রীর পথরোধ করে তাকে জোরপূর্বক একটি মোটরসাইকেলে তুলে নিয়ে চাঁদমারী মাঠের নিকট একটি বাড়িতে আটকে রেখে রিমন তাকে ধর্ষণ করে। 

এ ঘটনার পর ওই স্কুলছাত্রী বাড়িতে কিছু না জানালে পরবর্তিতে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি বুঝতে পারে তার পরিবারের লোকজন। পরে ওই স্কুলছাত্রী রিমনকে এ বিষয়ে জানালে গত সোমবার বিকালে ইদগা পাড়ার একটি গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে ওই স্কুলছাত্রীর গর্ভপাত করান। বিষয়টি জানাজানি হয়ে গেলে বৃহস্পতিবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে রিমন ও তার বন্ধু নাহিয়ানকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

চুয়াডাঙ্গার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ধর্ষণসহ জোরপূর্বক গর্ভপাতের বিষয়ে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে মামলা করেছে। এ ঘটনায় অভিযুক্তদের আটক করে আইনের আওতায় আনতে পুলিশ কার্যক্রম শুরু করেছে।

কেএসটি