সাভারে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩১, ২০১৯, ০৩:৩৪ পিএম সাভারে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

সাভারে একটি পরিত্যক্ত টিনসেড কক্ষ থেকে অজ্ঞাত (২০) পরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা পূর্ব কোন শত্রুতার জেরে কিংবা মাদক সেবনের বিষয় নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

শনিবার (৩১ আগস্ট)  দুপুরে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় পাকিজা পাশে গৌতমের মালিকানাধীন জমিতে থাকা পরিত্যক্ত তালাবদ্ধ কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী সঞ্জয় কর্মকার জানায়, দুপুরে সিমেন্ট আনার জন্য ওই পরিত্যক্ত কক্ষে প্রবেশ করে সঞ্জয় ও তার রিকশা চালক পাগলা খন্দকার। পরে সেখান থেকে সিমেন্ট আনার জন্য কক্ষের তালা খুললে পচা গন্ধ পায়। পরে কক্ষের ভিতরে প্রবেশ করলে সিমেন্টের বস্তা চাপা অবস্থায় ওই যুবককের মরদেহ দেখতে পায় তিনি। পরে সঞ্জয় তার বড় ভাই রাজ কুমারকে মরদেহের বিষয়টি জানান। এরপর রাজ কুমার তার মালিক গৌতমকে জানালে সে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।  

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, ৫/৭ দিন পূর্বে ওই পরিত্যক্ত কক্ষে যুবককে কেউ হত্যা করে রেখে গিয়েছে। পরে তাকে সিমেন্ট চাপা দিয়ে রেখে গিয়েছে হত্যাকারীরা। কে বা কারা হত্যা করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কেএসটি

আরও সংবাদ