ট্রাক চাপায় নিহত ৩, আহত ১০

কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৭, ২০২১, ১০:৩৯ এএম ট্রাক চাপায় নিহত ৩, আহত ১০

কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের নিচে সিএনজি চাপা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত হয়েছেন আরো দুই পথচারী। আহত হয়েছেন আরো ১০ জন। 

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের কলাতলী ডলফিন মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সিএনজি যাত্রী ও কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০)। দুই পথচারী হচ্ছেন— বদরখালীর ওসমান গনি (৪২) ও ঢাকা উত্তরা এলাকার শাহাদত হোসেন (৪৫)। 

এদের মধ্যে মোমেনা বেগম ও শাহাদত হোসেন ঘটনাস্থলে এবং ওসমান গনি রোববার (৭ মার্চ) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রোববার সকালে ওসমান গনির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য একরামুল হুদা।

আহতদের মধ্যে কয়েকজন হলেন— উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), একই এলাকার বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), তার বড় ভাই আবুল হোসেন (৪৫) ও তার ছেলে ছেলে রাশেদুল হক (১৭)। আহত বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, “রাত সাড়ে ১১টার দিকে একটি সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক নারীর ও এক যুবকের মৃত্যু হয়।”

আনোয়ার হোসেন আরো জানান, খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর পর্যন্ত আরো একজনের মৃত্যু হয়।