‘পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি’

চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ০৭:৫৩ পিএম ‘পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি’

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, হাটহাজারী মাদ্রাসার শাইখুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, "সরকার, প্রশাসন, জনগণ সবাইকে নসিহত করছি। আল্লাহকে ভয় করুন। তার আজাবকে ভয় করুন। হাসরের দিনের পাকড়াওকে ভয় করুন। এই জুলুমের শেষ একদিন হবে, পৃথিবীতে কোন জালিম চিরস্থায়ী হয়নি।"

শুক্রবার (১৬ এপ্রিল) দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার বড় মসজিদ বাইতুল করিমে জুমা নামাজের আগে বয়ান দেন বাবু নগরী। বয়ানে তিনি দলের নেতাকর্মীদের গ্রেপ্তারের বিরুদ্ধে কথা বলে এই মন্তব্য করেন।

বাবুনগরী আরও বলেন, "আল্লাহ তায়ালা ফেরআউনকেও সুযোগ দিয়েছিলেন। কিন্তু ছেড়ে দেননি। মনে রাখবেন আল্লাহ তায়ালা ছাড় দেন, কিন্তু ছেড়ে দেন না। এই জুলুমের শেষ একদিন হবে, পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি।"

দলের নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রসঙ্গে তিনি বলেন, "এই রোজা রমজানে নিরাপরাধ আলেম-ওলামাদের ওপর অন্যায়ভাবে এই জুলুম আল্লাহ বরদাশত করবেন না। এগুলোর বদলা নেবেন, অবস্থা দেখে মনে হচ্ছে আপনারা মরবেন না। আল্লাহর আজাবকে ভয় করুন।"

এ সময় তিনি ধর্মপ্রাণ মুসল্লিদের ধৈর্য ধরার পরামর্শ দেন। তিনি বলেন, "আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। যেখানে যা করা দরকার উলামায়ে কেরামের সঙ্গে পরামর্শক্রমে তা-ই করছি। সবর করুন। আল্লাহ তায়ালা উত্তম বদলা দেবেন।"