বগুড়া-৬ আসনে উপ-নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

জাগরণ ডেস্ক প্রকাশিত: মে ১৩, ২০১৯, ০৮:৪১ পিএম আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে দলটি। ওই আসনে উপ-নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের আগামী ১৬ ও ১৭ মে সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ এবং ১৮ মে ২০১৯ বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। 

আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে।
 
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে ওই মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার আহ্বান জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আওয়ামী লীগ সভাপতি দেশরত্ব জননেত্রী শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়  থেকে আগামী ১৬ ও ১৭ মে ২০১৯ সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ এবং ১৮ মে ২০১৯ বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

এ দিকে পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে আগামী ১৬ ও ১৭ মে ২০১৯ সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ এবং ১৮ মে ২০১৯ বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দেয়ার জন্য অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ।

আগামী ২৪ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)  ভোটগ্রহণ করা হবে।

এএইচএস/বিএস