গার্লফ্রেন্ড ইস্যুতে ভাঙছে ফারিয়ার সংসার!

জাগরণ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০১৯, ০৫:১৩ পিএম গার্লফ্রেন্ড ইস্যুতে ভাঙছে ফারিয়ার সংসার!
শবনম ফারিয়া

 

মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। ছোটপর্দার এই প্রিয়মুখ গেলো বছরই নাম লিখিয়েছেন বড়পর্দায়। তার অভিনীত প্রথম ছবি ‘দেবী’ মুক্তিও পেয়েছে। গেলো বছর কেবল বড়পর্দায়ই নাম লেখাননি তিনি, জীবনের বড় ক্যানভাস যাকে বলে, সেই জীবনেও পা রেখেছিলেন তিনি। ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে ভালবেসে গতবছর বিয়েও করেন শবনম ফারিয়া। 

ঘরোয়াভাবে বিয়ে সম্পন্ন হলেও এ বছরের শুরুতে বেশ জমকালোভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। পরিচিতজন, শুভাকাঙ্খী ও অভিনয়জগতের বন্ধুদের কাউকে জানাতে ভুল করেননি তিনি। স্বামী হারুনুর রশীদ অপুকে পরিচয় করিয়ে দেন সবার সঙ্গে। ফারিয়ার স্বামী পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক।

গত ১৯ ফেব্রুয়ারির এক ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া আভাস দেন দাম্পত্য কলহের। ওই তার ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাস দেন তিনি । সেখানে তিনি লেখেন, ‘‘গার্লফ্রেন্ডকে কল করে জানতে হয়, খাইসো বাবু? রাতে ভাল ঘুম হইসে? আউটডোরে শুটিংয়ে কষ্ট হচ্ছে? আজকে কো-আর্টিস্ট কে? লাঞ্চের মেন্যু কি ছিল? কিন্তু বউকে সারাদিন কল না করলেও চলে।’’

ফেসবুকে দেওয়া শবনম ফারিয়ার স্ট্যাটাস

ঠিক একই দিনে তিনি তার ফেসবুকে এক বছর আগের একটি ইংরেজি টেক্সট-পিক নতুন করে শেয়ার করেন। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘‘বিয়ে আমাকে ভয় দেখায় না, ভুল মানুষকে বিয়ে করা আমাকে ভয় দেখায়।’’

কেন এমন আবেগঘন স্ট্যাটাস? তবে কি ফারিয়া বিবাহিত জীবনে অসুখী? ফারিয়ার স্ট্যাটাসের ফলে এখন ভক্তদের মনেও প্রশ্ন উঁকি দিচ্ছে- ফারিয়ার স্বামীর ‘গার্লফ্রেন্ড’টা কে? যার কারণে এতো বড় বিয়ের আয়োজন শেষ হওয়ার পরও এতো তাড়াতাড়িই ভাঙনের শব্দ করছে প্রিয় তারকার সংসার!

হাশা/এসএমএম