বিশেষ পর্বে ‘কমেডি আওয়ার’

জাগরণ ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০১৯, ০৪:৪৬ পিএম বিশেষ পর্বে ‘কমেডি আওয়ার’

নজরুল জয়ন্তীতে এটিএন বাংলায় প্রচারিত হবে ‘ক্যানকা কমেডি আওয়ার’ এর বিশেষ পর্ব। নজরুল জীবনের হাসি আনন্দ, হিউমার, উইট এবং স্যাটায়ারভিত্তিক গান কবিতা গল্প নিয়ে সাজানো হয়েছে এই বিশেষ পর্বটি। দেখা যাবে আগামী ২৫ মে শনিবার রাত ১১টায়। 

সাঈদ তারেকের পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনায় এই বিশেষ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শফিউল আলম বাবু ও তানিয়া সৃস্টি।  ঘন্টাকালব্যাপী ব্যতিক্রমী এই বিশেষ পর্বে অংশগ্রহণ করেছেন প্রথিতযশা সঙ্গীতশিল্পী নৃত্যশিল্পী এবং অভিনেতারা। এতে রয়েছে মজার নাট্যাংশ, গান, আড্ডা, নাচ, আবৃতি। কাজী নজরুল ইসলামের লেখা মজার গান পরিবেশন করেছেন সঙ্গীতশিল্পী ফাতেমা-তুজ-জোহরা, শামসুল হুদা। 

নজরুল জীবনের কিছু মজার ঘটনা নিয়ে আড্ডায় মেতেছেন অভিনেতা খায়রুল আলম সবুজ, আব্দুস সোবহান। মজার গানের সাথে নাচ পরিবেশন করেছেন সারোয়ার শাকিল ও তার দল। নাট্যাংশে অভিনয় করেছেন আইরিন অধিকারি, রুহুল আমিন, মাহবুবা মনা, উত্তম অধিকারি, লিটন খন্দকার, রাজ্য, বর্ণা চৌধুরী, স্বপন বিশ্বাস, সামশেদ তাবরেজসহ অন্যরা। এ ছাড়াও রয়েছে কবির স্বকন্ঠে আবৃত্তিসহ আরো কিছু আইটেম।

এটিএন বাংলার কারিগরি সহযোগীতায় স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং ‘সাঈদ তারেক প্রডাকসন্সে’র ব্যানারে নির্মিত ‘ক্যানকা কমেডি আওয়ার’ এটিএন বাংলার একটি নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান। এটি প্রচারিত হয় প্রতি মাসের শেষ শনিবার বাংলাদেশ সময় রাত ১১টায়। নজরুল স্পেশাল পর্বটি হবে এই অনুষ্ঠানের ১১৫তম পর্ব।

এসজে