‘ছোটকাকু’ এবার খালি খালি নোয়াখালী

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৬, ২০১৯, ১২:৪৮ পিএম ‘ছোটকাকু’ এবার খালি খালি নোয়াখালী

শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে এবার নির্মিত হয়েছে ‘খালি খালি নোয়াখালী’। বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। 

৮ পর্বের এ সিরিজে আরো অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ। এ সিরিজটি প্রচারের মধ্য দিয়ে শুরু হবে টানা ৮ দিনব্যাপী চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠানমালার সম্প্রচার।

জনপ্রিয় অভিনেত্রী লাবণী খুন হয়েছে। মোটিভ কোনো কিছুতেই ধরা পড়ছে না। ছোটকাকু অনেক রহস্যেরই জটিল সমাধান করেছেন। কিন্তু এইবারের কেসটি তার জন্যে একটু ভিন্ন। লতিফ একজন দুর্ঘর্ষ বুদ্ধিমান! তার মাথায় এমন পরিকল্পনা কিভাবে এলো ছোটকাকু তা কিছুতেই তা উন্মোচন করতে পারছিল না। জজ সাহেবের সঙ্গে এই লতিফের কিসের শত্রুতা! ছোটকাকু যখন জজ সাহেব এবং লতিফের সম্পর্ক নিয়ে একটু জানতে গেলেন, তখনই বেরিয়ে এলো রহস্যময় ঘটনা। 

এর সঙ্গে লাবণীর খুনের সম্পর্ক। টিংকুকে আটকে রেখে এই লতিফ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছিল।  নোয়াখালীতে গিয়েই ছোটকাকু এই রহস্যের জট খুলতে শুরু করলেন। এই নানা রহস্যের মধ্যে দিয়েই এবারের সিরিজ ‘খালি খালি নোয়াখালী’। চ্যানেল আইতে প্রচার হবে ঈদুল আযহার আগের দিন সন্ধ্যা ৬টা ১০ মিনিট থেকে একই সময়ে ঈদের সপ্তম দিন পর্যন্ত।

এসজে