ঢাকায় আসছেন না সানি লিওন

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৪, ২০১৯, ০৪:১৮ পিএম ঢাকায় আসছেন না সানি লিওন

সব জল্পনা-কল্পনার অবসান ঘটছে। অবশেষে ঢাকায় আসছেন না ভারতের পর্নো তারকা সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের আইটেম সংটির শুট হবে মুম্বাইতে। বিতর্ক এড়াতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়।

সানি লিওনের ঢাকায় আসা নিয়ে দারুণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে দেশিয় মিডিয়ায়। বিশেষ করে সংবাদ মাধ্যম তার আসা নিয়ে ব্যাপক সরব হয়ে উঠে। সেখানে মিডিয়া সংশ্লিষ্টরা নানা নেতিবাচক মন্তব্য প্রকাশ করেন। সেসবের মধ্যে উঠে এসেছে চলচ্চিত্রটির বাজেট, সানি লিওনের সম্মানী এবং অন্যান্য অভিনয় শিল্পীদের অংশগ্রহণ নিয়ে। তাতে অনেক শিল্পী আবার বিভিন্ন মাধ্যমে নেতিবাচক মন্তব্য প্রকাশ করে সানি লিওনের সাথে অভিনয়ের অস্বীকৃতি জানিয়েছেন।

প্রযোজনা সূত্রে জানা যায়, ঢাকায় না আসলেও ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের আইটেম সংয়ে অভিনয় করবেন ঠিকই। তাই আইটেম গানটি পুরো চিত্রায়ণ হবে মুম্বাইতেই। আগামী মাসে মুম্বাইতে সেট তৈরি করে গানটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে। চলচ্চিত্রের বাকি দৃশ্যগুলোর চিত্রায়ণ ঢাকায় হবে। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। জানা যায়, ঢাকার রাজপথে সড়ক দুর্ঘটনা নিয়ে ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের প্রেক্ষাপট।

চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক রনি জানান, এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে কলকাতার নায়িকা শ্রাবন্তী ও নুসরাতকে। তাদের বিপরীতে কে থাকবেন সেটি এখনও চূড়ান্ত হয়নি। বর্তমানে শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান এবং পরিচালক শামীম আহমেদ রনি মুম্বাইতে আছেন। তারা আইটেম সংটি চিত্রায়ণের কাজে ব্যস্ত সময় পার করছেন। এটির চিত্রায়ণ হয়ে গেলেই তারা দেশে ফিরবেন এবং সিনেমার বাকি কাজ শুরু করবেন।

এসজে