তারকারা জানালেন রমজান ও নববর্ষের শুভেচ্ছা

জাগরণ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১, ০৪:৫৫ পিএম তারকারা জানালেন রমজান ও নববর্ষের শুভেচ্ছা

পবিত্র মাহে রমজান শুরু। বুধবার থেকে মুসলমানরা শুরু করেছেন সিয়াম সাধনা। এ বছর রোজা ও পয়লা বৈশাখ একইদিনে। কিন্তু করোনার সংক্রমণ ও মৃত্যু উর্ধ্বমুখী হওয়ায় ঘরে বসেই উদযাপন করতে হচ্ছে বাংলা বর্ষবরণ। এর মধ্যে তারকারা সামাজিক মাধ্যম মাহে রমজান ও নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। 

সবাইকে মাহে রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান জানিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খান ফেসবুকে লিখেছেন, ‍“মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি। নিজেদেরকে মহান আল্লাহর কাছে সমর্পণ করি। তিনি যেন আমাদের সবাইকে সহিসালামতে রাখেন ও রোজা রাখার তৌফিক দান করেন, আমিন। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।”

দুই বাংলার জনপ্রিয় অভিনত্রী জয়া আহসান তার ফেসবুক পেজে রমজান ও নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। পোস্টের সঙ্গে তিনি কয়েকটি ছবিও প্রকাশ করেছেন। যেখানে নায়িকাকে নীল রঙের শাড়ি পরতে দেখা যায়। জয়া আহসান পোস্টে লিখেছেন, “নববর্ষের শুভেচ্ছা সবাইকে। রমজানের পবিত্রতা নতুন বছরকে স্নিগ্ধ করে তুলুক, প্রশান্তিময় হোক জীবন।”

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‍“শুভ নববর্ষ ১৪২৮ এবং রমজানুল মুবারক। সবাই সাবধানে থাকুন। ভালো থাকুন। সংযমের এই মাসে সর্বক্ষেত্রে সংযম পালন করুন। অবশ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমেও। কোনো কমেন্ট করার আগে ভাবুন, আপনার সংযম নষ্ট হচ্ছে কি না! নতুন বছরের শুরুতে দেশের এই করোনা সংকটে দেশের মানুষের জন্য দেশের জন্য মঙ্গল কামনা করুন। সবার মঙ্গল হোক।”

সংগীতশিল্পী তাহসানও সবাইকে সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন। ফেসবুক পোস্টে লিখেছেন, “সিয়াম সাধনার প্রথম দিনে অনুরোধ থাকবে; আমরা সংযত থাকব এবং একে অপরের প্রতি শ্রদ্ধাশীল থাকব।”