আকর্ষণীয় রূপে ছোট পর্দায় ফিরছেন ববি!

বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১, ১২:৫৫ পিএম আকর্ষণীয় রূপে ছোট পর্দায় ফিরছেন ববি!

ঢাকাই সিনেমার নায়িকা ববি বড় পর্দার মুখ। ছোট পর্দায় তাকে দেখা যায় না বললেই চলে। ক্যারিয়ারে হাতেগোনা কয়েকটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ প্রায় দেড় বছর আগে তাকে দেখা গিয়েছিল বিজ্ঞাপনে। তবে পছন্দসই কাজ হওয়ায় নতুন একটি প্রোমোশনাল চিত্রে কাজ করলেন এ নায়িকা।

গত মঙ্গলবার থেকে বিরুলিয়ার একটি শুটিং হাউজে শুরু হয় নতুন এই বিজ্ঞাপনচিত্রের কাজ। বুধবার (১৫ সেপ্টেম্ব) শেষ হয় শুটিং। এটি নির্মাণ করছেন রেহমান খলিল।  

ববি জানান, এই বিজ্ঞাপনে গ্ল্যামারকে গুরুত্ব দেওয়া হচ্ছে। কারণ এটি একটি বিউটি সোপের বিজ্ঞাপন। ববির ভাষ্য, ‘কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে! বিজ্ঞাপনটির শুটিং আয়োজন ও নির্মাণ ভাবনা এবং আমার উপস্থিতি সবকিছু মিলিয়ে এক কথায় অসাধারণ। দুর্দান্ত একটি কাজ হচ্ছে। প্রচারের পর দর্শকরা বুঝতে পারবেন।’

 

করোনা মহামারির কারণে দীর্ঘ দিন কাজ থেকে দূরে ছিলেন ববি। এই বিজ্ঞাপনের কাজের মাধ্যমেই বড় পরিসরের কাজে ফিরেছেন তিনি। তবে সিনেমা নিয়ে ফেরার জন্য আরও সময় নিতে চান এ নায়িকা। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে তবেই তিনি সিনেমার কাজে নামবেন।

তবে শিগগিরই একটি ওয়েব ফিল্মের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন ববি। এর নাম ‘ময়ূরপঙ্খী’। নির্মাণ করবেন রশিদ পলাশ। কিছু দিনের মধ্যেই প্রজেক্টটির ঘোষণা আসবে।

উল্লেখ্য, ববিকে এর আগে পাওয়ার, এলিট মেহেদী, ওয়ারিদ টেলিটম, ওয়ালটন ইত্যাদির বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে।

জাগরণ/এমএইচ