আগাম জামিন চেয়ে আনভীর আবেদন

জাগরণ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১, ০৮:২৭ পিএম আগাম জামিন চেয়ে আনভীর আবেদন

হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে বৃহস্পতিবারের কার্যতালিকায় ১৪ ক্রমিকে তার আগাম জামিনের আবেদনটি শুনানির জন্য এসেছে।

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় আনভীর বিদেশ চলে গেছেন— এমন গুঞ্জনের মধ্যেই এ আবেদন করলেন তিনি। 

মুনিয়ার মৃত্যুর পেছনে আনভীরের হাত রয়েছে বলে মনে করছেন অনেকেই। তবে জনমনে প্রশ্ন হলো, বসুন্ধরা গ্রুপের এমডি এখন কোথায় আছেন?

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের বাসা (ফ্ল্যাট-বি-৩) থেকে মুনিয়ার লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর ঘটনার পর থেকে বসুন্ধরা গ্রুপের এমডিকে পাওয়া যাচ্ছে না। তিনি দেশ বা বিদেশে সে বিষয়েও কেউ সঠিকভাবে অবগত নয়।

লাশ উদ্ধারের পর সোমবার রাতে গুলশান থানায় মামলা করা হয়। এতে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা করা হয়েছে। মুনিয়ার বড় বোন নুসরাত জাহান মামলার বাদী।

বাদী এজাহারে উল্লেখ করেন, মুনিয়া (২১) মিরপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। মামলার আসামি সায়েম সোবহান আনভীরের (৪২) সঙ্গে দুই বছর আগে মুনিয়ার পরিচয় হয়। এরপর থেকে তারা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন। সব সময় মোবাইলে তাদের মধ্যে কথা হতো। একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।