ছবি ও লেখা

ওবায়দুল কাদেরের অসুস্থতায় উদ্বিগ্ন নেতাকর্মী ও স্বজনরা

জাগরণ ডেস্ক প্রকাশিত: মার্চ ৩, ২০১৯, ০৭:০০ পিএম ওবায়দুল কাদেরের অসুস্থতায় উদ্বিগ্ন নেতাকর্মী ও স্বজনরা
অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে গিয়েছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ -ছবি : বাসস

 

অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে গিয়েছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ দলের শীর্ষনেতারা। দেখতে গিয়েছিলেন, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সালমান ফজলুর রহমান, আবদুস সোবহান গোলাপ, এনামুল হক শামীম, ফরিদুন্নাহার লাইলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অনেক নেতাকর্মী। দলীয় সাধারণ সম্পাদককে দেখতে হাসপাতালে আসেন আহমদ হোসেন, অসীম কুমার উকিল, এইচটি ইমাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউছার, সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ, গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগসহ আরও অনেকে। 

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (৩ মার্চ) ভোরে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

প্রিয় নেতাকে দেখতে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কার্ডিয়াক  বিভাগের সামনে ভিড় করেন তারা। এবার দেখে নেয়া যাক তারই বেশ কিছু ছবি

 

অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা


ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান

ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থা তুলে ধরে গণমাধ্যমকে ব্রিফ করছেন ডাক্তাররা 

ওবায়দুল কাদেরের অসুস্থতার খবরে উদ্বিগ্ন এক স্বজন

এসএমএম