খালেদা জিয়ার সঙ্গে ৬ স্বজনের সাক্ষাৎ

জাগরণ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২০, ০৯:৩১ পিএম খালেদা জিয়ার সঙ্গে ৬ স্বজনের সাক্ষাৎ
খালেদা জিয়া - ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমই্‌উ) হাসপাতালে তারা এই সাক্ষাৎ করেন। 

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দর ও তার স্ত্রী কানিজ ফাতিমা, তাদের ছেলে অভিক ইস্কান্দার, ভাতিজা শাফিন ইস্কান্দর, ভাতিজা বৌ অরনী ইস্কান্দর এবং ভাগিনা শাহরিয়ার হক। এক ঘণ্টার বেশি সময় তারা সেখানে ছিলেন। তবে বেরিয়ে এসে কেউই সংবাদমাধ্যমে কথা বলেননি।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সেজো বোন সেলিমা ইসলামসহ ৫ স্বজন তার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। ওই সময় সাবেক এই প্রধানমন্ত্রীর বোন আহ্বান জানিয়েছিলেন, গুরুতর অসুস্থতার কারণে মানবিক কারণে যেন খালেদা জিয়ার মুক্তি দেয়া হয়।

দলের একটি সূত্র জানায়, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ও তার চিকিৎসার বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। তাই বিষয়টি আরও গভীরভাবে পর্যবেক্ষণ করছে তার পরিবার। আগামী রোববার (২৩ ফেব্রুয়ারি) হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, কারাবন্দি খালেদা জিয়া অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে বিএসএমএমইউ হাসপাতালের ৬২১ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

এফসি