বৃষ্টিবিঘ্নিত বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ মাঠে গড়াতে পারে রাত ৮টায়   

জাগরণ ডেস্ক প্রকাশিত: মে ২৬, ২০১৯, ০৫:৩৮ পিএম বৃষ্টিবিঘ্নিত বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ মাঠে গড়াতে পারে রাত ৮টায়   

বৃষ্টির কারণে এখনো মাঠে গড়ায়নি বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের টস। আজ রোববার (২৬ মে) বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও এর প্রায় ঘণ্টাখানেক আগ থেকে কার্ডিফে অঝোর ধারায় শুরু হয় বৃষ্টি। এ কারণে এখনো কার্ডিফের উইকেট ঢেকে রাখা হয়েছে কভার দিয়ে।

তবে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো ক্রিকেট বিশ্বকাপ ওয়েবসাইটের বরাত দিয়ে জানিয়েছে স্বস্তির খবর। বাংলাদেশ সময় রাত ৮টার পরপর মাঠে গড়াতে পারে এই ম্যাচ।     

এদিকে বৃষ্টির কারণে বন্ধ রয়েছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটিও। দ্বিতীয়বার বৃষ্টি বাধায় পড়ার আগে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নামা প্রোটিয়ারা বিনা উইকেটে সংগ্রহ করেছে ৬০ রান। ওপেনার হাশিম আমলা করেছেন ৩৩ রান। অন্যদিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি ককের ব্যাট থেকে এসেছে ২১ রান। 

বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচ ভেন্যু কার্ডিফের ড্রেনেজ ব্যবস্থা বেশ আধুনিক ও উন্নত। রয়েছে সুপার সপার। বৃষ্টি থামলে তাই খেলা শুরু হতে তেমন সময় লাগবে না। তবে বৃষ্টি থামতে বেশ সময় লেগে গেলে ওভার ৫০ ওভার থেকে কমিয়ে নামা হবে।

এসএইচএস