অনিশ্চিত মোসাদ্দেক, একাদশে ঢুকতে পারেন সাব্বির 

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০১৯, ১০:১৫ এএম অনিশ্চিত মোসাদ্দেক, একাদশে ঢুকতে পারেন সাব্বির 
মোসাদ্দেক হোসেন সৈকত না খেললে তার পরিবর্তে নামতে পারেন সাব্বির রহমান। ফাইল ফটো

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় তুলে নিয়ে বিশ্বকাপে সেমিফাইনালে যাওয়ার রাস্তা সহজ করার ম্যাচটি যেন বাংলাদেশ দলের জন্য কঠিন করে তুলছে ইনজুরি সমস্যা। পিঠের মাংসপেশির ইনজুরির কারণে পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন খেলা নিয়ে সংশয়ের মাঝে মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে এসেছে মোসাদ্দেক হোসেন সৈকতের ইনজুরির খবর।

আগেই জানা গিয়েছিল, আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে পিঠের মাংসপেশির ইনজুরিতে পড়া সাইফউদ্দিন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত ম্যাচে আবারো সেই ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। আজ ম্যাচের দিন সকালে সাইফউদ্দিনের ফিটনেস টেস্টের পর টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে খেলানো হবে কি না। এমনটি হলে তার পরিবর্তে সুযোগ পেতে পারেন রুবেল হোসেন।

তবে নতুন করে দুঃসংবাদ হয়ে এসেছে মোসাদ্দেকের ইনজুরি। সাইফউদ্দিনের মতোই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনিও ইনজুরির শিকার হয়েছেন। ফিল্ডিং করার সময় ডাইভ দিতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়া মোসাদ্দেকের আজকের ম্যাচ খেলা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

শেষ পর্যন্ত মোসাদ্দেক হোসেন সৈকত অজিদের বিপক্ষে খেলতে না পারলে তার পরিবর্তে নামতে পারেন এখনো এবারের বিশ্বকাপে খেলতে না নামা সাব্বির রহমান। বিগ হিট করতে পারা এই ক্রিকেটার চলতি বছর নিউজিল্যান্ডের বিপক্ষে বিরুদ্ধ কন্ডিশনে কিউইদের পেস আক্রমণ একটি ওয়ানডে ম্যাচে সেঞ্চুরি তুলে নিয়েছিলেন। তাই ইংলিশ কন্ডিশনে সুযোগ পেলে তার ব্যাট থেকে দল ভালো কিছু আশা করতেই পারে।

আরআইএস