দলের ব্যর্থতা নিয়ে টিম মিটিংয়ে কথা বলতে চাই : সাকিব 

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ১২:১২ পিএম দলের ব্যর্থতা নিয়ে টিম মিটিংয়ে কথা বলতে চাই : সাকিব 
সাকিব আল হাসান। ফাইল ফটো

বিশ্বকাপের সেমিফাইনাল খেলা তো দূরের কথা, পয়েন্ট টেবিলে ১০ দলের মধ্যে অষ্টম স্থানে থেকে আসর শেষ করতে হয়েছে বাংলাদেশ দলকে। নিজে দুর্দান্ত খেললেও দলের পারফরম্যান্সে স্বাভাবিকভাবেই হতাশ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

তবে গোটা টুর্নামেন্টে দলের ব্যর্থতা ও ভুল-ত্রুটি নিয়ে গণমাধ্যমে সামনে কথা বলতে একেবারেই নারাজ মি. অলরাউন্ডার। বিষয়গুলো নিয়ে তিনি ড্রেসিংরুমে কথা বলতেই বেশি আগ্রহী।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সাকিব বলেন, আমি মনে করি এসব বিষয়ে আলোচনা আসলে ড্রেসিংরুমে বসে করা উচিত; গণমাধ্যমে নয়। যদি এমন আলোচনার সুযোগ আসে, আমার কথা বোলার সুযোগ আসে, তাহলে আমি টিম মিটিংয়ে বলতে চাই।

বিশ্ব ক্রিকেটের পরাশক্তি হওয়ার দারুণ সুযোগ দল হাতছাড়া করায় মর্মাহত সাকিব আরও বলেন, যেভাবে আমাদেরকে নিয়ে সাবেক ক্রিকেটাররা এবং দেশের মানুষ প্রত্যাশা করেছিল আমরা তার মূল্য দিতে পারতাম যদি সেমিফাইনালে খেলতাম। ওই জায়গায় আমাদের একটা ঘাটতি আছে। 

নিজের ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে সন্তোষ প্রকাশ করে সুপার-৭৫ বলেন, নিজের খেলা নিয়ে আমি খুশি। যে ধরনের মন-মানসিকতা নিয়ে এসেছিলাম, যে ধরনের ভালো করার ইচ্ছা ছিল, সেদিক থেকে আমি সন্তুষ্ট। 

আরআইএস 

আরও সংবাদ