রোনালদোর সবচেয়ে বিস্ফোরক’ সাক্ষাৎকার

ক্রীড়া ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২, ১২:১৬ এএম রোনালদোর সবচেয়ে বিস্ফোরক’ সাক্ষাৎকার

ক’দিন বাদেই শুরু হচ্ছে বিশ্বকাপ। আর এর আগেই যেনো বোমা ফাটালেন পর্তুগিজ সুপারস্টার ম্যানচেস্টার রোনালদো। যুক্তরাজ্যের একটি টিভি শোতে তিনি বলে ‘ম্যানচেস্টার ইউনাইটেড আমার সাথে বিশ্বাসঘাতকতা করেছে’।

সোমবার (১৪ নভেম্বর) সকালে দেয়া ওই সাক্ষাতকারে তিনি বেশ কিছু অভিযোগ তোলেন ইংল্যান্ডের সব থেকে সফল ক্লাবটির ওপর।

তিনি বলেন, কোচ এরিক টেন হাগের প্রতি তার কোন সম্মান নেই। কারণ এরিক তার প্রতি কোনও সম্মান দেখায়নি। ২০২১ সালে জুভেন্টাস ছাড়ার পর রোনালদোর পাড়ি জমানোর কথা ছিলো মানচেস্টার সিটিতে, তবে নিজের গুরু স্যার এলেক্স ফার্গুসনের কথায় ছুটে আসেন নিজের সাবেক ক্লাব ম্যানইউতে।

এ নিয়ে তিনি অভিযোগ তুলে বলেন, কিছু মানুষ চায় না আমি এখানে থাকি, শুধু যে ক্লাবের ম্যানেজার তা নয়, আরও অনেকেই যারা ক্লাবের সাথে সংযুক্ত আছেন। আর এটা শুধু এই বছরেই হচ্ছে না নয়, বরং গত সিজনেও ব্যাপারটা একই ছিলো। তাই আমার মনে হয় আমার সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে।

২০০৮ সালে রেড ডেভিলদের হয়ে প্রথম বেলন ডি’অর জয় করেন এই পর্তুগিজ তারকা। পরবর্তীতে ২০০৯ সালে মাদ্রিদে পাড়ি জমিয়ে ক্যারিয়ারের সেরা সময় পার করেন এই ফুটবলার।

২০১৮ সালে মাদ্রিদ ছাড়ার আগে নিজের নামের পাশে আরো চারটি বেলন ডি’অর যোগ করেন রোনালদো। অবশ্য ২০১৮ তে মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যাওয়ার পর খুব ভালো সময় কাটাতে পারেননি তিনি।

সর্বশেষ ২০২১ সালে আবার ফিরে আসেন নিজের সাবেক ক্লাব ম্যানইউতে। যেখানে তার সময় মোটেও ভালো যাচ্ছে না, পার্ফামেন্সের সাথে সাথে ক্লাবের সাথে সম্পর্কও যেনো আরো খারাপ হয়েছে।

বলা হচ্ছে এটা রোনালদোর ক্যারিয়ারের ‘সবচেয়ে বিস্ফোরক’ সাক্ষাৎকার। ৯০ মিনিটের লম্বা ওই সাক্ষাৎকারটি আগামী বুধ ও বৃহস্পতিবার দুইটি পর্বের মাধ্যমে প্রকাশ করা হবে।

জাগরণ/খেলা/বিশ্বকাপফুটবল২০২২/এসএসকে