• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৩০, ২০১৯, ১০:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩০, ২০১৯, ১০:৪২ পিএম

গলায় ছুরি ধরে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

গলায় ছুরি ধরে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গলায় ছুরি ধরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। রোববার (৩০ জুন) সকালে এ অভিযোগে ওই ছাত্রীই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার কৈয়াদী সোনা উল্লাহ স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী গত ১৬ জুন সকালে বাড়ি থেকে জঙ্গলের পাশ দিয়ে স্থানীয় কায়ানাড়া রাস্তা দিয়ে স্কুলে যাচ্ছিল। এ সময় একই গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে সাইফুল ইসলাম ও ইয়ার মাহমুদের ছেলে রমজান আলী পেছন থেকে তাকে জাপটে ধরে জোর করে জঙ্গলের ভেতরে নিয়ে যায়। এ সময় তারা কিশোরীর গলায় ছুরি ধরে ও এসিড নিক্ষেপের ভয় দেখিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে না জানানোর ভয় দেখিয়ে ছেড়ে দেয়। ভয়ে ওই কিশোরী ঘটনাটি বাড়ির কাউকে জানায়নি।

এদিকে গত ২৪ জুন ওই ছাত্রী পরীক্ষা দিতে একই রাস্তা দিয়ে স্কুলে যাওয়ার পথে ওই স্থানে সাইফুল ও রমজান আবারো ধর্ষণের চেষ্টা করলে সে দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানায়। তার বাবা এ বিষয়ে জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পুলিশ সুপারের বার্তার পরিপ্রেক্ষিতে মামলা দায়েরের পর কিশোরীকে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে আসামিদের গ্রেফতার করতেও পুলিশের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন