• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০১৮, ০৪:২১ পিএম

বগুড়া-২ আসনে মহাজোট প্রার্থীর ওপর হামলা সাজানো নাটক- দাবি মান্নার

বগুড়া-২ আসনে মহাজোট প্রার্থীর ওপর হামলা সাজানো নাটক- দাবি মান্নার

 

সরকারের পায়ের নিচে মাটি নেই, এ কারণে প্রশাসনসহ সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে নির্বাচনে তাদের পক্ষে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না।

'শুধু তাই নয় আইনের কান দুমড়ে মুচড়ে ৩০-৩৫টি আসন তাদের নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করছে সরকার।' বুধবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টায় বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মলনে তিনি এসব কথা বলেন।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, 'বগুড়া-২ নির্বাচনী এলাকায় ধানের শীষের কোনো্ পোস্টার রাখা হচ্ছে না। মহাজোটের লাঙ্গল মার্কার প্রার্থীর কর্মী সমর্থকরা ট্রাক ভাড়া করে নির্বাচনী এলাকা ঘুরে ঘুরে ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা শুরু করেছে। শিবগঞ্জের নগর বন্দরে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয় ছাড়াও মোকামতলা ও চন্ডিহারায় নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছ।

পুলিশ মহাজোট প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করছে। মহাজোটের প্রার্থী নিজে বিভিন্ন নির্বাচনী সভায় বলছেন শিবগঞ্জে ধানের শীষের কোনো পোস্টার থাকবে না। ধানের শীষের প্রার্থীকে এলাকায় ঢুকতে দেয়া হবে না।'

তিনি আরো বলেন '১৭ ডিসেম্বর রাতে ভায়ের পুকুরে মহাজোট প্রার্থীর নির্বাচনী মটর সাইকেল বহরে যে হামলার ঘটনা ঘটেছে সেটা সম্পূর্ণ সাজানো। ওই রাতের ঘটনায় থানায় যে ৩৪ জনের নামে মামলা করা হয়েছে তারা প্রত্যেকেই ধানের শীষের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য।' হামলা, মামলা, ভয়ভীতি উপেক্ষা করে নির্বাচনী মাঠে থাকছেন এবং ৩০ ডিসেম্বর পর্যন্ত লড়াই করার ঘোষণা দেন মান্না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতিন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমআর ইসলাম স্বাধীন ছাড়াও বিএনপি শিবগঞ্জ উপজেলার ইউনিয়ন পর্যায়ের নেতারা।

এসসি/এসজেড