• ঢাকা
  • শুক্রবার, ২৭ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: মার্চ ১৪, ২০২১, ০২:২১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৪, ২০২১, ০৮:২১ এএম

মিস আর্থ বাংলাদেশে যুক্ত হলো ফ্রান্সের ব্র্যান্ড বায়োডার্মা

মিস আর্থ বাংলাদেশে যুক্ত হলো ফ্রান্সের ব্র্যান্ড বায়োডার্মা

প্রকৃতই নারী, নারীই প্রকৃতি— এই স্লোগান নিয়ে শুরু হয়েছে ২০২১ সালের মিস আর্থ বাংলাদেশের আসর। এবারের আসরে পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হয়েছে ফ্রান্সের ডারমোটলজি ব্র্যান্ড বায়োডার্মা।

রোববার রাজধানীর সাতমসজিদ রোডের বায়োডার্মার প্রধান কার্যলয়ে এই বিষয়ে চুক্তি স্বাক্ষর হয়। মিস আর্থ বাংলাদেশের প্রধান উপদেষ্টা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র নির্মাতা নোমান রবিন বলেন, “মিস আর্থ বাংলাদেশ প্রতিযোগিদের শুধুমাত্র মডেল বা নায়িকা বানানোর উদ্দেশ্যে নয় বরং ডিজিটাল মিডিয়ামকে কাজে লাগিয়ে পরিবার, সমাজ ও দেশের মধ্যে নিজের একটি আলাদা পরিচয় তৈরি করাই মূল উদ্দেশ্য।”

বায়োডার্মার মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার আরেফিন বলেন, “আমার কাছে মিস আর্থ বাংলাদেশের লক্ষ্য ও উদ্দেশ্য সাসটেইনেবল, প্রকৃতিবান্ধব ও যুগোপযোগী বলে মনে হয়েছে। বায়োডার্মা নারীর শক্তিতে বিশ্বাসী। আমরা এর সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আশাকরি আগ্রহী তরুণীদের অংশগ্রহনে মুখরিত হয়ে উঠবে মিস আর্থ বাংলাদেশ ২০২১।” 

আগামী ২০ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত মিস আর্থ বাংলাদেশের ফেসবুক পেজে চলবে রেজিস্ট্রেশন রাউন্ড। ৩০ জন প্রতিযোগিকে নিয়ে রমজান মাসের আগেই শেষ হবে প্রাথমিক গ্রুমিং রাউন্ড। পুরো রোজার মাস জুড়ে ১৫ জন প্রতিযোগি নিয়ে শুরু হবে ফেসবুক ইনফ্লুয়েন্সিং রাউন্ড। ঈদের পর ট্রেজার হান্ট, ফান গেম, ফ্যাশন ফিল্ম ও ইলিমিনেশন রাউন্ড। ১ জুন গ্র্যান্ড ক্রাউন ইভেন্ট দিয়ে শেষ হবে এবারে আসর। আয়োজনটির মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে জাগরণ অনলাইন।