• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৫:২৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০২১, ০২:১৪ পিএম

‍‍`ফেয়ার সিনেমা‍‍`য় কথা বলবেন সঞ্জয় মুখোপাধ্যায়

‍‍`ফেয়ার সিনেমা‍‍`য় কথা বলবেন সঞ্জয় মুখোপাধ্যায়

ইতালীয় চলচ্চিত্র উৎসবে আজ সন্ধ্যায় বক্তৃতা করবেন কলকাতার চলচ্চিত্র পণ্ডিত সঞ্জয় মুখোপাধ্যায়। 

বাংলাদেশে অবস্থানরত ইতালীয় দূতাবাসের  আয়োজনে, ইন্টারন্যাশনাল একাডেমি অব ফিল্ম অ্যান্ড মিডিয়ার সহযোগিতায় করোনা পরবর্তী নতুন বাস্তবতায় 'ইতালীয় সিনেমার পুনর্জাগরণ’ শীর্ষক চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন আজ। ফেয়ার সিনেমার এই চতুর্থ কিস্তির আয়োজনটি দেখা যাবে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম MYmovies (https://www.mymovies.it/ondemand/iic/)

এবং Italiana (https://vimeo.com/italianaesteri) তে।

ফ্রি রেজিষ্ট্রেশনের মাধ্যমে বাংলাদেশি দর্শকেরা সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করতে পারবেন চলচ্চিত্র সমূহ।   

আজ চলচ্চিত্র সমালোচক, লেখক ও অধ্যাপক সঞ্জয় মুখোপাধ্যায় বক্তৃতার শিরোনাম Art of Italian Cinema: Text & Context।  আগামীকাল, ১৬ জুন, সঞ্জয় মুখোপাধ্যায় কথা বলবেন Italian Cinema Masters: Textual Analysis বিষয়ে।

আলোচনাগুলো আজ ও আগামীকাল সন্ধ্যা ৭.৩০ টায় ইন্টারন্যাশনাল একাডেমি অফ ফিল্ম এন্ড মিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেইজে লাইভ অনুষ্ঠিত হবে, যা সকলের জন্য উন্মুক্ত।  ইন্টারন্যাশনাল একাডেমি অফ ফিল্ম এন্ড মিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেইজ  - https://www.facebook.com/iafmedu/?ref=page_internal

উক্ত আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে আছে  ইউরোপের বিখ্যাত সিনেমা পোর্টাল   সিনেইউরোপা, জনপ্রিয় রেডিও ঢাকা এফ এম এবং বহুল প্রচারিত দৈনিক জাগরণ।

প্রয়োজনে বিস্তারিত তথ্য পেতে যোগাযোগ করুন Fare CINEMA – এর অফিসিয়াল সাইট - https://www.farecinemabangladesh.com/ ও ইভেন্ট পেইজ - https://www.facebook.com/events/216038627028462/?active_tab=about. প্রয়োজনে যোগাযোগ +8801732988079 or +8801797099545 (Whatsapp) নাম্বারে , অথবা মেইল করুন [email protected] এই ঠিকানায়।