• ঢাকা
  • শুক্রবার, ২৭ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২১, ০৮:১৮ এএম

খুলনায় ৪০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

খুলনায় ৪০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

খুলনার তেরখাদা উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নে চার শতাধিক গরিব, অসহায় ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় গতকাল সোমবার। খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর সেবা সংঘ থেকে সেবামূলক কাজটি করা হয়। 

করোনাকালীন সময়ে গরিব, অসহায় মানুষ যাতে খাদ্য কষ্টে না ভোগে, সে জন্য আব্দুস সালাম মুর্শেদী এমপি তার নির্বাচনীয় এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ায় ইতোমধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় গতকাল দিঘলিয়া উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নের ‘শতদল মহাবিদ্যালয়’ মাঠে অসহায় দরিদ্র ৪ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেন, “প্রাণঘাতী করোনা মোকাবেলায় নিরলস কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সব সময় দেশের জনগণের পাশে আছেন এবং থাকবেন। বর্তমান এই বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা এক ক্রান্তিকালের মধ্য দিয়ে অতিবাহিত করছি। মহামারি করোনার এই দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী লডডাউন চলছে। এই লকডাউনকালীন কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় মানুষদের সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন বর্তমান সরকার। আমি চাই আমার নির্বাচনী এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ার গরিব দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। তার জন্য করোনাভাইরাসের প্রাদুর্ভাব যত দিন থাকবে, তত দিন আমি তাদের পাশে থেকে সাহয্য-সহযোগিতা করে যাব।”

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্চাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব হোসেন, এমপি সালাম মুর্শেদীর প্রধান সমন্বয়ক নোমান ওসমানী রিচি, আব্দুর রাজ্জাক রাজা, সাবেক চেয়ারম্যান বাদশা মল্লিক, সালাম মুর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা সামসুল আলম বাবু, সাংবাদিক রাসেল আহমেদ, ছাত্রলীগ নেতা শেখ হুসাইন আহমেদ, রিয়াজ, সুমন প্রমুখ।