• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০১৯, ০৬:৪০ পিএম

দেশে আরো ২শ’ স্টেডিয়াম গড়ে তোলা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

দেশে আরো ২শ’ স্টেডিয়াম গড়ে তোলা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

 

দেশেরে ২শ’ উপজেলায় নতুন করে আরো ২শ’ স্টেডিয়াম গড়ে তোলা হবে। প্রতিটি জেলা-উপজেলায় যুব, ক্রীড়া কমপ্লেক্স, যুব প্রশিক্ষণ কেন্দ্র ও বিনোদন কেন্দ্র গড়ে তোলা হবে।
রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাজীপুরের গাছা থানাধীন বোর্ডবাজারে ইউটিসি চত্বরে থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো. জাহিদ আহসান রাসেল এমপি একথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বাস করে আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যে কোন মূল্যে এ দায়িত্ব রক্ষা করব। ৮৫টি ট্রেডে বিভিন্ন বিষয়ে ২ বছর মেয়াদি যুব প্রশিক্ষণ কোর্সে প্রশিক্ষণকালীন সময়ে ৮০০০ টাকা করে প্রশিক্ষণ ভাতা এবং প্রশিক্ষণ শেষে প্রত্যেক প্রশিক্ষণার্থীকে ৪৮,০০০ টাকা করে এককালীন দেওয়া হয়। এছাড়াও ক্রীড়াঙ্গণে ৫৩টি ফেডারেশনে ৫৩টি খেলা রয়েছে এগুলো রীতিমত চালু থাকবে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে এসএম শামীম আহমেদ এর সঞ্চাচলনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর সিটি মেয়র আলহাজ মো. জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা ডা. মীর মোজাফ্ফর হোসেন, মো. শহীদুল্লাহ, মো. আকরাম হোসেন সরকার, হাজি আব্দুর রশীদ মিঞা, আলী আকবর মোল্লাহ, কাউন্সিলর হাজী মনিরুজ্জামান মনির, আলহাজ আব্দুল আল মামুন মন্ডল, হাজী মিজানুর রহমান, হাজী সাইফুল ইসলাম দুলাল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসা. শিরিন আক্তার, রুহুন্নেছা রুনা, পুষ্প আক্তার মায়া। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


কেটি/