• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২, ২০১৯, ০৯:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২, ২০১৯, ০৯:৪২ পিএম

ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় দুজনের আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় দুজনের আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় দুজন আত্মহত্যা করেছেন। জানা গেছে, ঋণের বোঝা সইতে না পেরে রেজাউল করিম রিজু (৩৮) নামের এক ওষুধ ব্যবসায়ী এবং এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২ জুন) দুপুর ২টায় ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া এক ভাড়া বাসা হতে ওষুধ ব্যবসায়ী রেজাউল করিম রিজুর মরদেহ এবং দুপুরে শহরের ১ নং ওয়ার্ড মাদ্রাসাপাড়া থেকে রোকসানা বেগম (৩৪) নামের গৃহবধূর ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ।

রিজু দীর্ঘদিন থেকে সরকারপাড়ার সেবা ক্লিনিকের বিপরীত দিকে জয়নাল আবেদিনের বাসায় ভাড়া থাকতেন। দুপুর ২টার দিকে রেজাউল করিম রিজুর বোন এসে তার বাসার তালা খুলে দেখেন তার ভাই ঘরের ফ্যানের সাথে গলায় মাফলার পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছেন।

রিজু ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সামনে অবস্থিত বালিয়াডাঙ্গী ফার্মেসির মালিক ছিলেন। স্থানীয়রা জানান, তিনি অনেক টাকা ঋণ করেছিলেন। ঋণের বোঝা সইতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন বলে এলাকাবাসীর ধারণা।

এদিকে মাদ্রাসাপাড়া থেকে রোকসানা বেগম (৩৪) অতিরিক্ত ঋণগ্রস্ত হওয়ায় আত্মহত্যা করেছেন বলে জানায় তার পরিবার। উভয় ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, রোকসানার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এনআই

আরও পড়ুন