• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ৩, ২০১৯, ০৫:১০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩, ২০১৯, ০৫:৩৬ পিএম

রিফাত হত্যা

রিফাত ফরাজী ৭ দিনের রিমান্ডে

বরগুনা সংবাদদাতা
রিফাত ফরাজী ৭ দিনের রিমান্ডে

রিফাত শরীফ হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বুধবার (৩ জুলাই) বেলা ৩টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গাজী মো. সিরাজুল ইসলাম এ আদেশ দিয়েছেন।

বরগুনা থানার ওসি-তদন্ত মো. হুমায়ুন কবির জানিয়েছেন, রিফাত ফরাজীকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রিফাত হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি অলি ও তানভীর ১ জুলাই হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাছাড়া মামলার এজাহারভুক্ত আসামি চন্দন ও হাসানকে ৭ দিন এবং মো. সাগর, কামরুল হাসান সাইমুন ও নাজমুল হাসানকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহতের পর এবার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়েছে। সকাল সাড়ে ৯টায় বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম মামলার বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত বর্ননা দিয়েছেন।

এ নিয়ে রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত ৫ জন এবং সন্দেহভাজন হিসেবে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গত ২৬ জুন সকালে স্ত্রী আয়শা আক্তার মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে গিয়েছিলেন রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপানো হয়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

এনআই

আরও পড়ুন