• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৪, ২০১৯, ০৮:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৪, ২০১৯, ০৮:১৪ পিএম

হত্যার হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

হত্যার হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় হত্যার হুমকি দিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কাজল মিয়া (২৩) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। সে আকুয়া ওয়্যারলেস গেট এলাকার হানিফ মিয়ার ছেলে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে শহরের আকুয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আকুয়া ওয়ারলেস গেট এলাকায় বড় বোনের বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করত এক ছাত্রী। বুধবার (৩ জুলাই) বোন ও বোনজামাই বাসায় না থাকায় বৈদ্যুতিক কাজ করার কথা বলে কাজল ও কাউসার নামের দুই যুবক বাসায় প্রবেশ করে। তারা হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে এবং ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। পরে ধর্ষণের ভিডিও দেখিয়ে পরিবারের কাছে ৫ লাখ টাকা দাবি করে।

ধর্ষণের বিষয়ে এই ছাত্রী র‌্যাব-১১-এর সদর দপ্তরে অভিযোগ করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার তফিকুল আলমের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার বিকালে শহরের আকুয়া এলাকায় অভিযান চালিয়ে কাজলকে আটক করে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কাজল ধর্ষণের কথা স্বীকার করেছে। জব্দকৃত মোবাইল ফোনে ধর্ষণের ভিডিওচিত্রও পাওয়া যায়। আরেক ধর্ষক কাউসার পলাতক।

এনআই

আরও পড়ুন