• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০৫:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০৫:৫৭ পিএম

ফেনীতে ভাইয়ের হাতে ভাই খুন

ফেনীতে ভাইয়ের হাতে ভাই খুন

ফেনীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নে ঘটনাটি ঘটে। স্ত্রীকে গালমন্দের অভিযোগে বড় ভাই আবু বক্কর প্রকাশ কালা মিয়াকে (৫৫) লোহার রড ও শাবল দিয়ে পিটিয়ে হত্যা করেন ছোট ভাই আবুল বশর।

জানা যায়, গত মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের পশ্চিম অলকা গ্রামের মাস্টারবাড়িতে ঘটনাটি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আবু বক্কর কালা মিয়াকে ঢাকায় পাঠানো হয়। বুধবার (১০ জুলাই) সকালে তিনি মারা যান। নিহত আবু বক্কর প্রকাশ কালা মিয়া ওই এলাকার মৃত ছাদেক হোসেনের বড় ছেলে। তিনি পেশায় কৃষক। পুলিশ হত্যায় জড়িত থাকার ঘটনায় ছোট ভাই আবুল বশর (৫৫) ও তার ছেলে মোহাম্মদ শরিফকে (২৬) গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৮ জুলাই) পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে বড় ভাই আবু বক্কর গালমন্দ করেন। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী মোমেনা আক্তার জানালে তিনি ক্ষিপ্ত হন। কাজ শেষে ফেনী থেকে বাড়ি ফিরে মঙ্গলবার বিকেলে আবুল বশর লোহার রড ও শাবল দিয়ে আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় আবুল বশরের ছেলে মোহাম্মদ শরিফও মারধর করে আবু বক্করকে।

পরে স্থানীয়রা গুরুতর আহত আবু বক্করকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয় বুধবার সকালে আবু বক্কর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মো. শওকত হোসেন জানান, বুধবার রাত সাড়ে ১০টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী সালমা বাদী হয়ে আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে আসামি করে হত্যা মামলা করেন। পুলিশ অভিযুক্ত পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে।

এনআই

আরও পড়ুন