• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০৫:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০৫:৫৪ পিএম

উখিয়ায় মুয়াজ্জিন কর্তৃক শিশু ধর্ষিত

উখিয়ায় মুয়াজ্জিন কর্তৃক শিশু ধর্ষিত

৭ বছরের এক শিশুকে মসজিদের ভেতর নিয়ে ধর্ষণ করেছে মসজিদের মুয়াজ্জিন। এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ডেইলপাড়া মসজিদে।

ধর্ষিতার চাচা ফরিদ আলম জানান, বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ১২টার দিকে স্কুল শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। পার্শ্ববর্তী ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ঘরে ফেরার পথে দ্বিতীয় শ্রেণির এই ছাত্রীকে মসজিদ ঝাড়ু দেয়ার কথা বলে ডেকে নিয়ে যান ডেইলপাড়া মসজিদের মুয়াজ্জিন হাফেজ নুরুল আমিন। মসজিদের ভেতর ঢুকিয়ে ৭ বছরের শিশুটিকে ধর্ষণ করে ওই মুয়াজ্জিন। পরে মেয়েটি রক্তাক্ত অবস্থায় কান্না করতে করতে ঘরে এসে মাকে সব খুলে বলে।

এই ঘটনা জানাজানি হওয়ার পর ধর্ষক স্থানীয় মেম্বারের মাধ্যমে সমঝোতার চেষ্টা করেন। এমনকি বিচারে এক লাখ টাকা দেয়ার জন্য প্রস্তাবও দেয় ধর্ষক। কিন্তু ধর্ষিতার পরিবার তাতে রাজি না হওয়ায় স্থানীয়ভাবে সমঝোতার বৈঠক হয়নি। ধর্ষকের পরিবার এ ঘটনায় থানায় অভিযোগ করেছে।

স্থানীয় রাজাপালং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার আবদুর রহীম বলেন, ‘ধর্ষণের ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সালিস বৈঠকের জন্য বলা হলেও আমি তা নাকচ করে দিয়ে আইনের আশ্রয় নিতে সহযোগিতা করি।’

উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, শিশু ধর্ষণের খবর পেয়ে অভিযুক্ত ধর্ষককে ধরতে অভিযান চালানো হয়। কিন্তু ধর্ষক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

এনআই

আরও পড়ুন