• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০১৯, ০৫:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০১৯, ০৫:৫১ পিএম

শ্বশুরের বক্তব্যকে বানোয়াট ও মনগড়া বললেন মিন্নি

শ্বশুরের বক্তব্যকে বানোয়াট ও মনগড়া বললেন মিন্নি
আয়শা সিদ্দিকা মিন্নি

রিফাত শরীফ হত্যাকারীদের শাস্তি এবং রিফাতের বাবা দুলাল শরীফের বক্তব্যকে বানোয়াট ও মনগড়া দাবি করে এবার সংবাদ সম্মেলন করেছেন আয়শা সিদ্দিকা মিন্নি। রোববার (১৪ জুলাই) দুপুর ১২টার দিকে মিন্নির বাবার বাড়িতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মিন্নি তার শ্বশুর দুলাল শরীফের ১০ দফাকে অসত্য দাবি করে জানিয়েছেন, নয়ন বন্ডের সাথে তার বিয়ে হয়নি। ২০১৮ সালের ১৫ অক্টোবর নয়ন বন্ড তার সহযোগীদের নিয়ে তাকে একটি ঘরে জোরপূর্বক ভয় দেখিয়ে একটি কাগজে স্বাক্ষর নিয়েছে। গত ২ মাস আগে দুই পরিবারের কর্তাব্যক্তিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে রিফাত শরীফের সাথে তার বিয়ে হয়েছে। রিফাতের সাথে বিয়ের পর নয়ন বন্ড কাবিননামা বের করে তাকে স্ত্রী হিসেবে দাবি করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালাতে থাকে।

মিন্নি আরো দাবি করেন, বিয়ের পর তিনি তার স্বামীর সাথেই কলেজে আসা-যাওয়া করতেন। গত ২৬ জুন রিফাত শরীফ মোটরসাইকেলে এসে তার বাবার বাড়ি থেকে মিন্নিকে নিয়ে কলেজে গিয়েছিলেন। সকাল ১০টার দিকে রিফাত তার স্ত্রীকে বলেছিলেন, তার বাবা দুলাল শরীফ তাদের নিতে এসেছেন। কলেজ গেটে এসে শ্বশুরকে না দেখে আবার কলেজে যেতে চেয়েছিলেন। তার দাবি, তখনই রিশান ফরাজীসহ হত্যাকারীরা তার স্বামী রিফাত শরীফকে জাপটে ধরে কলেজের বাইরে রাস্তায় নিয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই কিল-ঘুষি, পরবর্তীতে কোপানো শুরু করে।

মিন্নির দাবি, অস্ত্রের সামনে তিনি তার স্বামীকে বাঁচানোর চেষ্টা করেছেন। ভিডিও ফুটেজে মানুষ সে দৃশ্য দেখেছে। মিন্নির দাবি হচ্ছে, তিনি তার স্বামীর হত্যা মামলার ১ নম্বর সাক্ষী। তিনি তার স্বামী হত্যাকারীদের বিচার চান। অথচ তার শ্বশুর দুলাল শরীফ ষড়যন্ত্রকারীদের প্ররোচনায় পড়ে তাকে জড়িয়ে বানোয়াট কথা বলে সংবাদ সম্মেলন করেছেন। মিন্নি আরো দাবি করেন, ০০৭ গ্রুপটি অত্যন্ত শক্তিশালী। তারা নিজেদের বাঁচাতে হত্যাকাণ্ডটির মোড় ঘোরানোর চেষ্টা করছে।

এদিকে রোববার বেলা ১১টার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতারের দাবিতে বরগুনা প্রেসক্লাবের সামনে সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন করা হয়েছে। যেখানে বক্তব্য দেন রিফাত শরীফের বাবা দুলাল শরীফ, রিফাতের চাচা আবদুল আজিজ শরীফ, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ ও ছাত্রলীগের সাবেক নেতা মারুফ মৃধা।

উল্লেখ্য, আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার ও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবিতে শনিবার (১৩ জুলাই) রাতে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ।

এনআই

আরও পড়ুন