• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ১০:১৯ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০৪:০৭ পিএম

ঠাকুরগাঁওয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮, আহত ২০

ঠাকুরগাঁওয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮, আহত ২০
মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া দুই বাস - ছবি : জাগরণ

ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি  নামক এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরো একজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ৮-এ দাঁড়াল। নিহতদের মধ্যে ৪ জন নারী, ৩ জন পুরুষ ও ১টি শিশু রয়েছে। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২ আগস্ট) সকাল ৮টার দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের খোঁচাবাড়ি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় জানা গেছে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে নিশাত পরিবহন নামের একটি গেটলক বাস বালিয়াডাঙ্গী হতে দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে ডিপজল এন্টারপ্রাইজ নামের একটি কোচ ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের দিকে আসার সময় সদর উপজেলার ২৯ মাইল খোঁচাবাড়ি নামক স্থানে পৌঁছালে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন, হাসপাতালে ২ জন এবং রংপুর নিয়ে যাওয়ার পথে একজন নিহত হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল হতে ৩ জন মহিলা ও ২ জন পুরুষের লাশ উদ্ধার করেন। নিহত ৮ জনের মধ্যে ৪ জনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৪৫), বীরগঞ্জ উপজেলার গলিরামের স্ত্রী মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫) ও আজাদ (৫২)। বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দেন।

বিএস/এনআই

আরও পড়ুন