• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১০, ২০১৯, ০৯:২২ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০১৯, ০৯:২২ এএম

ওরশে এসে ধর্ষিত হলো নারী 

ওরশে এসে ধর্ষিত হলো নারী 

নরসিংদীর বেলাবতে একটি মাজার শরিফের ওরশে এসে ধর্ষণের শিকার হয়েছেন ২৫ বছরের এক নারী। বেলাব উপজেলার সররবাদ পশ্চিমপাড়া গ্রামের সামাদ লেংটার মাজারের পাশের একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ধর্ষক ওই বাড়ির মালিক মৃত মহব্বত আলীর ছেলে মকবুল হোসেন (৩২)। ওই নারী রাজবাড়ি জেলার পাংশা এলাকা থেকে উপজেলার সররাবাদ গ্রামের আব্দুস সামাদ ল্যাংটার মাজার শরিফের বাৎসরিক ওরশে এসেছিলেন। 

এ ঘটনায় শুক্রবার অভিযুক্ত ধর্ষক মকবুল হোসেনের বিরুদ্ধে বেলাব থানায় মামলা দায়ের করেছেন ওই নারী। 

পুলিশ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে মাজারের পাশে মকবুলের বাড়ির উঠানে গান শুনতে যান ওই নারী। এক পর্যায়ে বাড়ির মালিক মকবুল ওই নারীকে তার ঘরে গিয়ে বিশ্রাম নিতে বলেন। এতে রাজি না হলেও জোর অনুরোধে তাকে ঘরে নিয়ে যায় মকবুল। পরে রাতে মকবুল ওই নারীকে ধর্ষণ করে। এসময় ওই নারী চিৎকার করলেও গানের শব্দে কেউ শুনতে না পারায় কেউ এগিয়ে আসেননি। রাতেই ওই নারী উপস্থিত নারী পুরুষ ও স্থানীয় লোকজনকে ঘটনা জানালে তারা থানায় গিয়ে অভিযোগ দেয়ার পরামর্শ দেন। 

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া জানান, ধর্ষণের ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করার পর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে। 

কেএসটি

আরও পড়ুন