• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০২:০৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০২:০৯ পিএম

পাবনায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের মামলায় ২ আসামি গ্রেপ্তার

পাবনা সংবাদদাতা
পাবনায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের মামলায় ২ আসামি গ্রেপ্তার

পাবনায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার অন্যতম দুই আসামিকে আলাদা অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো- পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের সাহাপুর যশোদল গ্রামের আলী আকবরের ছেলে রাসেল হোসেন (২৬) ও রানীগ্রামের সিরাজুল ইসলাম ছেলে শরিফুল ইসলাম ওরফে ঘন্টু (৪০)।
 
সদর থানার পরিদর্শক (তদন্ত) আছাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে অভিযান চালিয়ে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি থেকে আসামি শরিফুল ইসলাম ঘন্টুকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধান আসামি রাসেল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

পাবনা সদর উপজেলার সাহপুর যশোদল গ্রামের এক গৃহবধূর সঙ্গে মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে একই গ্রামের রাসেল হোসেন নামের এক যুবকের। গত ২৯ আগস্ট রাতে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে রাসেল ও তার সহযোগীরা। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর থানায় অভিযোগ দেন ভুক্তভোগী গৃহবধূ। কিন্তু মামলা নথিভুক্ত না করে মীমাংসা করতে অভিযুক্ত যুবক রাসেলের সাথে গৃহবধূকে বিয়ে দেয়ার অভিযোগ ওঠে সদর থানা পুলিশের বিরুদ্ধে। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে তদন্ত কমিটি গঠন এবং ধর্ষণ মামলা নথিভুক্ত করার নির্দেশ দেয় জেলা পুলিশ। পরে গত সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ওই গৃহবধূকে থানায় ডেকে নিয়ে মামলা দায়ের ও অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম-পিপিএম বলেন, মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার মূল উদঘাটন করে অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে পুলিশ কাজ করছে। 

কেএসটি

আরও পড়ুন

Islami Bank