• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১, ২০২০, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১, ২০২০, ০৮:২৭ পিএম

২ জেলায় বজ্রপাতে গেল ৩ জনের প্রাণ

২ জেলায় বজ্রপাতে গেল ৩ জনের প্রাণ

দেশের দু’টি জেলা বজ্রপাতে ৩ জন মারা গেছেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় মারা গেছেন ২ জন ও বরিশালে  ১ জন।

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, কসবায় বজ্রপাতে একই পরিবারের দুই নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ মে) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাজিয়াতুলি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ওই গ্রামের সারোয়ার হোসেনের স্ত্রী খুকি আক্তার (২৫) ও মনির হোসেনের স্ত্রী সুইটি আক্তার(৩০)। সরোয়ার ও মনির সম্পর্কে দুই ভাই।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম জানান, বিকাল সাড়ে ৩টার দিকে গোপীনাথপুর ইউনিয়নের কাজিয়াতুলি গ্রামের দুই গৃহবধূ ঘরের বাহিরে খোলা আকাশের নিচে ধান সিদ্ধ করছিলেন।

এ সময় হঠাৎ করে বজ্রপাতে ঘটনাস্থলেই দুই গৃহবধূ অচেতন হয়ে পড়েন। পরে তাদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউএনও আরও জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত দু’জনের পরিবারকে দাফনের জন্য ২০ হাজার করে ৪০ হাজার টাকা সরকারি কোষাগার থেকে দেয়া হয়েছে।

গাড়িচালকের মৃত্যু

বরিশাল সংবাদদাতা জানান, গৌরনদীতে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে সেলিম সরদার (৪৫) নামে এক গাড়ি (প্রাইভেটকার) চালকের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (১ মে) দুপুর ১টার দিকে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাংগিলা গ্রামে মাঠে গরু আনতে গিয়ে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন মেডিকেল অফিসার ডা. মো. শাহাদাত হোসেন।

মৃত সেলিম ওই গ্রামের মৃত আবদুর সরব আলী সরদারের ছেলে।

এসএমএম

আরও পড়ুন