• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ১২:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ১২:৩৫ পিএম

৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় ৫৫ বছরের ব্যক্তি আটক

৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় ৫৫ বছরের ব্যক্তি আটক
প্রতীকী ছবি

নাটোরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাত্তার ভূঁইয়া নামে ৫৫ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) দিনগত রাতে সদর উপজেলার কাঠালবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাত্তার ভূঁইয়া একই এলাকার মৃত আনোয়ারের ছেলে। পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, মঙ্গলবার দুপুর একটার দিকে স্থানীয় সম্পর্কে দাদা সাত্তার ভূঁইয়া শিশুটিকে বাড়ির নিকটে একটি পুকুরে গোসল করার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে পুকুরে না গিয়ে শিশুটিকে ভুট্টার জমিতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় শিশুটির চিৎকারে তার দাদী সেখানে ছুটে গেলে অভিযুক্ত সাত্তার ভূঁইয়া সেখান থেকে পালিয়ে যায়। ওই রাতেই শিশুটির বাবা দেলোয়ার হোসেন বাদী ধর্ষণ চেষ্টা কারীর সাত্তার ভূঁইয়ার এর বিরুদ্ধে মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার রাতে সাত্তার ভূঁইয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে নাটোর থানার অফিসার ইনচার্জ ওসি কাজী জালাল উদ্দিন জানান, বিষয়টি জানার পর সেখান থেকে সাত্তার ভূঁইয়া নামে একজনকে গ্রেফতার করে থানায় আনা হয়। ওই রাতেই ভিকটিমের বাবা দেলোয়ার হোসেন বাদী ধর্ষণ চেষ্টা কারীর সাত্তার ভূঁইয়ার এর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

 

একেএস

আরও পড়ুন