• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:৩৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০২২, ০৬:৩৭ পিএম

বনানীতে বিপুল পরিমাণ মাদক জব্দ

বনানীতে বিপুল পরিমাণ মাদক জব্দ
সংগৃহীত ছবি

রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ, এলএসডিসহ বিভিন্ন ধরনের মাদক জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতার করা হয়েছে সেলিম সাত্তার নামে চিহ্নিত এক মাদক কারবারিকে।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে অভিযান চালিয়ে মাদক জব্দ ও একজনকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক রাশেদুজ্জামান জানান, বহুতল ভবনের আট তলায় সামহ রেজার ব্লেড-এর পরিচালক সেলিম সাত্তারের আবাসিক ফ্ল্যাটে অভিযান চালানো হয়। বাংলাদেশ ও সুইজারল্যান্ডের দ্বৈত নাগরিক সেলিম বিভিন্ন সময় বিদেশি অবৈধ মাদক দেশে আনতো। তার বাসায় একটি মিনি বারের সন্ধানও পেয়েছে সংস্থাটি।

অনেকগুলো মূর্তি উদ্ধার হয়েছে, তবে সেগুলো প্রত্নতাত্ত্বিক নিদর্শন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা গেছে, রোববার দুপুর পর থেকে সন্ধ্যা পর্যন্ত বনানীর ১১ নম্বর সড়কের ওই বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান চালানো হয়। ওই বাসা থেকে বিপুল পরিমাণ ফরেন লিকার, এমডিএমএ, কোকেন, এলএসডি, ক্যানাবিস চকলেট, কুশ ও সিন্থেটিক গাঁজা জব্দ করা হয়। ফ্ল্যাটের মালিক জিএমজি এয়ারলাইনসের কান্ট্রি ডিরেক্টর সেলিম সাত্তারকে আটক করা হয়েছে। গ্রেফতারের পর সেলিম সাত্তার নিজেকে সুইজারল্যান্ড, সুইডেনসহ বিভিন্ন দেশের নাগরিক দাবি করে তাকে ছেড়ে দিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তাদের হুমকি দেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

জাগরণ/রাজধানী/অপরাধ/এসএসকে