• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৯, ২০১৯, ১০:৫৫ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০১৯, ১১:০৩ এএম

বলিউড এক্সক্লুসিভ

লুলিয়ার অনামিকায় সালমানের আংটি!

লুলিয়ার অনামিকায় সালমানের আংটি!

শেষ পর্যন্ত কি তবে হলিউড অভিনেত্রী ও গায়িকা- লুলিয়া ভান্তুরায় ঘুচতে যাচ্ছে সালমানের ব্যাচেলর তকমা? স্বদেশি বলিউড সুন্দরীদের মন ভেঙে ভিনদেশী রাজকন্যাই কি তবে হতে যাচ্ছেন ভাইজানের জীবন সঙ্গিনী? সারা বলিপাড়া এখন এমনই সব প্রশ্নে সরগরম।

বাঁ থেকে- সালমান খান ও লুলিয়া ভান্তুরায়- ছবি: ইন্টারনেট

গুঞ্জন উঠেছে, লুলিয়ার অনামিকায় ঠাঁ ই করে নেয়া হীরার আংটিতেই নাকি নিজের নিরব সম্মতি গেঁথে দিয়েছেন সাল্লু! চলতি সপ্তাহের শুরুতে ছিল হলিউড অভিনেত্রী লুলিয়ার জন্মদিন। আর এই শুভদিনেই সম্মুখে এলো সাল্লু-লুলিয়ার গোপন প্রেমের গল্প। বলা হচ্ছে, জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই নিজের বর্তমান প্রেমিকার আঙুলে কোটি টাকার হীরার আংটি পড়িয়ে দেন সালমান।

এদিকে সমালোচকরা বলছেন, ভাইজানের মা নাকি লুলিয়াকে জন্মদিন উপলক্ষে গহনা উপহার দিতে বলেছিলেন। আর সালমান একেবারে আংটিই পড়িয়ে দিয়েছেন লুলিয়ার আঙুলে।

অভিনেত্রী-গায়িকা লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের সখ্যতার বিষয়টি নতুন কিছু নয়। সম্প্রতি নিজের সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিনেও লুলিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন দাবাঙ গুরু। দুই প্রেমিকাকে সঙ্গে নিয়ে ছবিও তুলেছিলেন খান।


চলচ্চিত্রে অভিনয়ের বরাতে লুলিয়াকে প্রথম বলিউডে দেখা যায় ২০১৪ সালে। ‘ও তেরি’ ছবির একটি গানের দৃশ্যে অভিনয় করে বলিউডে পা রাখেন তিনি। এ ছবিটির প্রযোজক ছিলেন সালমন নিজেই। এরপর তিনি ‘রাধা কিঁউ গোরি মায় কিঁউ কালা’ নামক একটি ব্লিউড মুভিতে কাজ করেন। যদিও সেই ছবিটি এখনও মুক্তি পায়নি।
লুলিয়া এরপর আরও কয়েকটি বলিউড ছবিতে বিভিন্ন সহকারী চরিত্রে কাজ করেছেন। অন্যদিক ‘ভারত’ সিনেমার ধুন্ধুমার সাফল্যের পর, 'দাবাং'-এর হ্যাট্রিক পুরোনে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউডের ভাইজান।

তথ্যসূত্র: পিঙ্কভিলা.কম

এসকে
 

আরও পড়ুন