ট্রলারডুবিতে নিহত ৭ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৩, ২০১৯, ০৫:১৮ পিএম ট্রলারডুবিতে নিহত ৭ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর
ট্রলারডুবিতে নিহত ৭ জেলের লাশ - ছবি : জাগরণ

ভোলার চরফ্যাশন উপজেলার বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে ঝড়ের কবলে পড়ে দুটি ট্রলারডুবির ঘটনার পর ৭ জেলের উদ্ধারকৃত লাশ শুক্রবার (১৩ জুলাই) রাতে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করেছে স্থানীয় প্রশাসন। নিখোঁজ ১৪ জেলের মধ্যে ২ জনকে জীবিত উদ্ধার করলেও হতভাগ্য ১২ জেলের সন্ধান এখনো মেলেনি।

৪ দিন ৫ রাত নদীতে ভেসে লাবণী পয়েন্টে বুধবার (১০ জুলাই) ভোরে টুরিস্ট পুলিশের সহযোগিতায় চরমাদ্রাজ এলাকার মনিরমাঝি (৩৬) ও মো. জুয়েলকে (২৯) মুমুর্ষু অবস্থায় এবং সি-গাল পয়েন্ট থেকে ৭ জেলের লাশ উদ্ধার করে। শুক্রবার চরফ্যাশন সদর থানায় ৭ জেলের লাশ আনার পর নিহত রসুলপুরের জাহাঙ্গীর ও শামসুদ্দিন, চরমাদ্রাজের বাবুল ও কামাল, উত্তর মাদ্রাজের অলিউদ্দিন, অজিউল্যাহ ও মাসুদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মাদ্রাজ ইউনিয়নের ওয়াজেদ আলী জানান, ট্রলারডুবিতে সেলিম, দেলোয়ার, জিহাদ, তছির ও রফিক নিখোঁজ রয়েছে। এছাড়া একই দিনে নুরাবাদ, ফরিদাবাদ, আহাম্মদপুর গ্রামের শাজাহান মাঝির ট্রলার দুর্ঘটনায় ১৪ জেলে সাগরে এখনো নিখোঁজ রয়েছেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানান, উদ্ধার হওয়া জেলেদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজ আরও ১২ জেলের সন্ধানে প্রশাসনের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

এনআই

আরও সংবাদ