খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ১১:৫২ এএম খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

খুলনায় নাঈম শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহেরডাঙ্গা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে নিহত নাঈম শেখের পিতা পিরু শেখ (৫২) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে। হত্যাকাণ্ডের খবর নিশ্চিত করেন তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান। বুধবার (৭ আগস্ট) সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা ছিদ কেটে ঘুমন্ত নাঈম শেখের ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় ছেলের চিৎকারে পিতা পিরু শেখ এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। 

এলাকাবাসী জানান, প্রায় আড়াই বছর আগে পিরু শেখ ও তার ছেলেরা একই বংশের সাইফুল ইসলাম শেখ ও তার ভাই খালিদ শেখকে বাড়ি থেকে ধরে নিয়ে তাদের দু’পায়ের রগ কেটে দেয়। তারা ধারণা করছেন ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

ছাগলাদাহ ইউনিয়নের চেয়ারম্যান এস এম দীন ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পহেরডাঙ্গা গ্রামের প্রতিপক্ষ গ্রুপ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। 

কেএসটি

আরও সংবাদ