যমুনায় নৌকাডুবিতে নিখোঁজ পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

জাগরণ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৫, ২০১৯, ০৬:০৬ পিএম যমুনায় নৌকাডুবিতে নিখোঁজ পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার
নৌকাডুবিতে নিখোঁজ পুলিশ সদস্য বিল্লাল হোসেনের পরিচয়পত্র  -  ছবি : জাগরণ

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীতে বিয়ের বরযাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পুলিশ সদস্য বিল্লাল হোসেনের (৩১) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে উপজেলার মনসুরনগর ইউনিয়নের মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। এ ঘটনায় জাভেদ আলী তরফদার (৬৫) নামের আরও এক বৃদ্ধ নিখোঁজ রয়েছেন। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৫ ঘণ্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, সকালে মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে পুলিশ সদস্য বিল্লাল হোসেনের  মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। বিল্লাল হোসেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বডিগার্ড ছিলেন।

তিনি আরও বলেন, বুধবার (১৪ আগস্ট) জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া এলাকা থেকে আসা বিয়ের নৌকাটি সিন্নারচর এলাকায় পৌঁছালে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় যমুনার প্রবল স্রোতে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই রেনু বেগম (৬০) নামের এক নারীর মৃত্যু হয়। তার স্বামী জাভেদ আলী তরফদার ও পুলিশ সদস্য বিল্লাল হোসেন নিখোঁজ হন। এ সময় ৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে পুলিশ সদস্য বিল্লালের মরদেহ উদ্ধার করা হয়। তবে রাজশাহী থেকে আসা ডুবুরি দল সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ বৃদ্ধের সন্ধান পায়নি।

এনআই

আরও সংবাদ